ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

প্রেসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মনিরের জনপ্রিয়তা শীর্ষে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০  

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির আসন্ন ১১নং ওয়ার্ড কাউন্সিলর পদে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থানে রয়েছে বলে জানা যায়।

এর আগে হাজীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে মনোয়ন পত্র সংগ্রহ ও জমার দিনে তার কর্মীসমর্থকদের ভিড়ে আবির্ভূত পরিবেশ সৃষ্টি হতে দেখা যায়।

এদিন সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহকালে মুন্সী মোহাম্মদ মনিরের সাথে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মুন্সী মোহাম্মদ মনির পৌরসভাধীন রান্ধুনীমুড়া মুন্সী বাড়ির মরহুম তবিয়ত উল্যাহ্'র ছেলে। তিনি রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছেন।

এ বিষয়ে ১১নং ওয়ার্ডের বাসিন্ধা ফজলুল হক বেপারী, জসিমউদ্দিন চৌধুরী, হারুন উর রশিদ বলেন, আমরা এবার আর কোন ভুল করতে চাইনা। ইতিপূর্বে সাংবাদিক মুন্সী মনির পরাজিত হয়েও আমাদের খোজখবর নিয়েছেন। তাই আমরা এবার তার যোগ্যতার মূল্যায়ন করবো।

এক প্রতিক্রিয়ায় মুন্সী মোহাম্মদ মনির বলেন, জনসেবার লক্ষে আমি ১১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। কারন পদ না থাকলে মানুষের কাঙ্ক্ষিত সেবা করা যায় না। তাই আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি। সর্বশেষ তিনি ভোটারদের কাছে ভোট এবং সর্বস্তরের জনসাধারনের কাছে সার্বিক সহযোগিতা, দোয়া ও সমর্থন কামনা করেন।