ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ফলের সঙ্গে ফেনসিডিল বিক্রি, ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লায় ফলের গোডাউনে অভিযান চালিয়ে ৪৮০ বোতল ফেনসিডিলসহ সুমন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। 

শনিবার রাতে কুমিল্লা নগরীর চকবাজার ট্রাংক রোড এলাকার সিটি সুপার মার্কেট থেকে তাকে গ্রেফতার করা হয়। 

আটক সুমন হোসেন জেলার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া মধ্যমপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তিনি চকবাজার এলাকায় ফলের ব্যবসা করতেন।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি রাজেশ বড়ুয়া।

তিনি বলেন, চকবাজার বকশী সুইটস অ্যান্ড ফল ভাণ্ডারের মালিক সুমন হোসেন ফলের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ওই ফলের গোডাউনে অভিযান চালায়। এ সময় ওই গোডাউন থেকে ৪৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৭ লাখ ২০ হাজার টাকা। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানায়, সীমান্ত থেকে মাদক পাচারকারী হাসানের সহযোগিতায় এসব মাদক সরবরাহ করে গোডাউনে সংরক্ষণ করেন সুমন। পরে তা খুচরা বিক্রি করতেন। সুমনের বিরুদ্ধে মামলা করে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। পলাতক হাসানকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।