ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ফাজিল পরীক্ষায় নকলের দায়ে ৮ শিক্ষার্থী বহিষ্কার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২  

কুমিল্লার দাউদকান্দিতে ফাজিল (স্নাতক পাস) প্রথমবর্ষের পরীক্ষায় নকল করার দায়ে আট শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দাউদকান্দি মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসা পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

দাউদকান্দি মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীক্ষায় প্রকাশ্যে নকল করার দায়ে দাউদকান্দি মদিনাতুল উলুম ইসলামিয়া মাদরাসার দুই শিক্ষার্থী, সিংগুলা মাদরাসার তিন শিক্ষার্থী, নৈয়ার মাদরাসার দুই শিক্ষার্থী ও মঙ্গলকান্দি মাদরাসার এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল ইসলাম খান জানান, গোপন সূত্রে জানতে পারি ওই কেন্দ্রে অসদুপায় অবলম্বন করে পরীক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছেন। তাই আজ দাউদকান্দি মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে অধিক সংখ্যক পরীক্ষা তদারকি কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।