ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ফের বাবা হচ্ছেন সাকিব আল হাসান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের কারণে বর্তমানে পরিবারের সঙ্গে আমেরিকায় অবস্থান করছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। করোনাভাইরাসের ফলে চারদিকে শুধু দুঃসংবাদ। তবে এর মাঝেই এক খুশির খবর দিলেন সাকিব। ফের বাবা হতে চলেছেন তিনি। 

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজে মেয়ে আলাইনার একটি ছবি দিয়ে ক্যাপশনে সাকিব লিখেন, 'Big sisterhood' যেখানে দেখা যাচ্ছে বাচ্চাদের পোশাক হাতে চোখ বন্ধ অবস্থায় দাঁড়িয়ে আছেন সাকিব কন্যা আলাইনা। পোশাকে লেখা আছে WelCome HOme.

যার ভাবার্থ দাঁড়ায় বড় বোন হতে যাচ্ছেন আলাইনা। 

সাকিবের পরিবার সুত্রে জানা যায়, আরো এক মাসের মধ্যেই বড় বোন হবেন আলাইনা।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সকল ধরণের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ সাকিব। তবে অলস বসে না থেকে নানাপ্রকার সামাজিক উন্নয়নমূলক কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। 

এর আগে করোনাভাইরাস মোকাবিলায় নিজের ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ থেকে বড় অংকের অর্থ সাহায্য করেছেন এই অলরাউন্ডার। নতুন এই সুসংবাদ তার ভক্তদের জন্য আনন্দের উপলক্ষ নিয়ে এসেছে।

২০১১ সালে সাকিব এবং শিশিরের পরিচয় ও প্রেম হয়। আর ১২-১২-১২ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৫ সালের ৮ নভেমবর তাদের ঘরে জন্ম নেয় প্রথম কন্যা আলাইনা।