ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা: ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ মে ২০২১  

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের মামলায় ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। 

সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

তিনি জানান, মামলার পর শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

এর আগে, বৃহস্পতিবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে হাটহাজারী থানায় মামলাটি করেন ভুক্তভোগী নারী।

মামলায় উল্লেখ করা হয়, ফেসবুকের মাধ্যমে ২০১৯ সালের সেপ্টেম্বরে ওই নারীর সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় হয়। এরপর মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে চ্যাটিংয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে হাটহাজারীতে আসতে বলেন ফয়েজী। পরে নভেম্বরে হাটহাজারী এলে তাকে বাসা ভাড়া করে দেন। এক বছর ধরে সেই বাসায় থাকার সময়ে ফয়েজী তাকে ধর্ষণ করেন।

পরে হাটহাজারী থেকে চট্টগ্রাম শহরে এক আত্মীয়ের বাসায় চলে যান ওই নারী। এরপরও তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে ধর্ষণ করেন ফয়েজী।

বুধবার কক্সবাজারের চকরিয়া থেকে ফয়েজীকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা ডিবি পুলিশ। পরে তাকে হাটহাজারী থানায় হওয়া সহিংসতার এক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে তুলে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। বৃহস্পতিবার আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে।