ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে শোককে শক্তিতে রূপান্তর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে, শোকবানী দিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার। 

তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধুএকটি বিধবস্থ দেশের দায়িত্বভার গ্রহন করলেন। দেশ যখন পূনর্গঠনের দিকে এগিয়ে যাচ্ছিল ঠিক তখনই স্বাধীনতা বিরোধী আন্তর্জাতিক চক্রান্তকারিরা, যারা ওই সময় আমাদের স্বাধীনতাকে সমর্থন করেনি সম্মিলিত এবং ঐক্যবদ্ধভাবে আমাদের প্রিয়নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে আমাদের বাংলাদেশের স্বাধীনতাকে বিলিন করে দেয়া যাবে। 

শোক বার্তায় এমপি বাহার বলেন, আজ আমরা এক দিকে যেমন শোকাহত তেমনি অন্যদিকে আমরা সৌভাগ্যবানযে সেদিন ১৫ আগষ্টের কাল রাত্রিতে বঙ্গবন্ধু কন্য জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে গিয়েছিল। এবং বঙ্গবন্ধুকে হত্যার পর দির্ঘ চড়াই-উৎরাইয়ের মধ্যে রাষ্ট্রিয় ক্ষমতা দখল করে তারা সকলে ভোগবিলাসে ব্যাস্ত ছিল, তারা আন্তর্জাতিক চক্রান্তকারিদের লেজুড় হিসেবে কাজ করেছিল। আজকে যখন আমাদের প্রিয় নেত্রী রাষ্ট্রিয় ক্ষমতায় এসেছে আজকে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে কাজ শুরু করেছেন তিনি, নেত্রীর সাথে আমরা সকলেই কাজ শুরু করেছি, আজকে জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মান করে বঙ্গবন্ধুর হত্যার বিচার করার প্রতিশ্রুতি দিয়েছেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আমরা বাস্তবায়ন করেই এই শোককে শক্তিতে রূপান্তর করতে সক্ষম হবো এবং আগামি প্রজন্মের জন্য এক সুন্দর বাংলাদেশ বিনির্মানে আমরা সকলেই জাতির জনক কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে সক্ষম হবো। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদেরকে আন্তর্জাতিক সহযোগিতায় বাংলাদেশে এনে বিচারের রায় কার্যকর করার চেষ্টা চলছে।