ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বন্যার্তদের মাঝে কুবি শিক্ষার্থীদের ত্রাণ সামগ্রী বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন অঞ্চলের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত রাজশাহী এবং রংপুর বিভাগ থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘উত্তরবঙ্গ ছাত্র পরিষদ’। বিভিন্ন অঞ্চলে প্রায় সাড়ে তিন’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে এ সংগঠনটি।

প্রতিটি পরিবারকে তারা চাল, ডাল, সেমাই, চিনিসহ প্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করে। এছাড়া প্রায় দেড়’শ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও বিস্কিট প্রদান করে তারা। এ সময় সংগঠনটির সভাপতি সফিউর রহমান সাগর, সাধারণ সম্পাদক তন্ময় কুমার সরকার ও সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান অলিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি সাগর জানান, “আমরা প্রায় সাড়ে তিন শতাধিক পরিবারকে সহযোগীতা করা চেষ্টা করেছি এবং দেড়শ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ পৌছে দিয়েছি। কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বন্যার্তদের পাশে থাকার চেষ্টা করেছি।”