ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরুড়ায় ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে হামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে, বরুড়া উপজেলার আড্ডা উমেদিয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কলেজের ৩ শিক্ষার্থীসহ ৫ জন।

কলেজ সংলগ্ন রাস্তায় এ ঘটনায় রাসেল, মাহবুব, সিফাত, কাইয়ুম ও অজ্ঞাত একজন মারাত্বকভাবে আহত হন। খবর পেয়ে বরুড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ সময় আব্দুল মান্নানের ছেলে ছাব্বির (২০), এমদাদুল হকের ছেলে আব্দুল আলম শিশির (২০), ও মাওঃ আল ইউসুপের ছেলে এহসানুল আলম (১৮) আটক করে পুলিশ। স্থাণীয় সূত্র থেকে জানা যায়, সকাল সাড়ে ১১টায় কিছু বহিরাগত ছাত্র কলেজ ক্যম্পাসে এসে আক্রমণাত্বক ভাষায় কথাবার্তা বলে।
 
এ সময় কলেজের উপাধ্যক্ষ এসে তাদের কাছ থেকে সমস্যার কথা জানতে চায় এবং তিনি সব কথা শুনে তাদেরকে বিচারের আশ্বাস দিয়ে চলে যেতে বলেন। কিন্তু তারা কলেজ থেকে বের হয়ে ছাত্র ও শিক্ষকদের বিরুদ্ধে আক্রমণাত্বক কথাবার্তা বলতে থাকায় কলেজের শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়। এ নিয়ে বহিরাগত ও কলেজ ছাত্রদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কিছু বুঝে উঠার আগেই রড ও লাঠিসোটা দিয়ে কলেজ ছাত্রদের ওপর হামলা করে বহিরাগতরা। এতে রাসেল, মাহবুব, সিপাত, কাইয়ুমসহ ৫ জন আহত হয়।

এদিকে, হামলা করে বহিরাগতরা এলাকা ত্যাগ করে যাওয়ার সময় স্থানীয় লোকজন ৩ জনকে আটক করে এবং আহতদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসালয়ে পাঠায়। দুইজনকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নিশাত সুলতানা বলেন, দুইজনের মধ্যে একজনের অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে মেডিকেল টিমের অবজারবেশনের মধ্য রাখা হয়েছে ।

এ বিষয়ে বরুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার জানান, খবর পাওয়ার সাথে সাথে আমি আমার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। ঘটনাস্থল থেকে আমরা তিন জনকে আটক করে থানায় নিয়ে আসি।