ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বসতঘর অক্ষত, পুড়ে মরল শিক্ষিকা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

চাঁদপুর জেলার হাইমচরে নিজ বাড়িতে আগুনে পুড়ে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের পশ্চিম চরকৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত শিখা রানী মজুমদার স্থানীয় ফিরোজা কিন্ডারগার্টেনে সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। আগুনে শিক্ষিকার মৃত্যু হলেও তার বসতঘর অক্ষত রয়েছে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে হাইমচর থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার সরকার বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। কীভাবে ঘটনাটি ঘটেছে তা বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আগুনে পুড়ে তার মৃত্যু হয়েছে।

চাঁদপুর সিআইডির পরিদর্শক আহসান হাবিব বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা ছায়া তদন্ত করছি। ঘটনাস্থল থেকে বিভিন্ন ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনা কীভাবে ঘটেছে, তা তদন্ত শেষে বলা যাবে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, আগুনে পুড়ে তার মৃত্যু হয়েছে।

মৃত শিখা রানীর ভাবি সবিতা রানী মজুমদার বলেন, বাড়িতে আমি ও শিখা থাকতাম। সে অবিবাহিত ছিল। আজ ভোর রাতে আগুন লাগার চিৎকার শুনে ঘুম থেকে জেগে উঠি। দেখি, পাশে ঘুমানো শিখা নেই। পরে ঘর থেকে বের হয়ে দেখি, শিখার শরীরে আগুন জ্বলছে।

তিনি আরো বলেন, আমাদের বা শিখার সঙ্গে কোনো ধরনের বিরোধ নেই। কীভাবে এমন ঘটনা ঘটেছে বুঝতে পারছি না। আমি এই ঘটনায় কাউকে সন্দেহ করছি না।

স্থানীয় বাসিন্দা শোভা রানী বলেন, আমি ভোরে ঘুম থেকে উঠে রাস্তায় বের হয়ে দেখি আগুন জ্বলছে। কাছে গিয়ে দেখি শিলার শরীর আগুনে জ্বলছে। আমি তখন অন্য কাউকে দেখিনি। তখন ডাক-চিৎকার শুরু করলে আশপাশের সবাই দৌড়ে আসে।

স্থানীয় বাসিন্দা অনিল কৃষ্ণ মাঝি ও বিমলা বলেন, শিলা ভালো প্রকৃতির মেয়ে। সে খুব ধার্মিক ছিল। কখনো তার সঙ্গে কারো কোনো বিরোধ দেখিনি। শিলারা ৪ ভাই ও ৫ বোন। তার বাবা বিশম্বর মজুমদার ও মায়ের নাম পুষ্প।

পুলিশ পরিদর্শক সুব্রত কুমার জানান, বাড়িতে শিলা তার বড় ভাই শক্তি মজুমদারের সঙ্গে বসবাস করতো। পাশাপাশি সে স্থানীয় স্কুলে চাকরি করতো। তার ভাই মারা যাওয়ার পর বাড়িতে শিলা ও তার ভাবি সবিতা রানী মজুমদার বসবাস করতো।

তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।