ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশি মাসুদ রানা’য় শ্রদ্ধা কাপুর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

‘আশিকি ২’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউড যাত্রা শুরু। প্রথম ছবি দিয়েই বলিউডে নিজের অবস্থান পোক্ত করেছেন শ্রদ্ধা কাপুর। এরপর আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। দু’বছর আগে জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুক পেজে জানিয়েছিল, বাংলাদেশি সিনেমায় কাজ করবেন শ্রদ্ধা। কিন্তু এরপর সেটার কোনো অগ্রগতি দেখা যায়নি।

বৃহস্পতিবার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে জানানো হয়, কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ অবলম্বনে চলচ্চিত্র বানানোর কাজ অনেকটা এগিয়েছে। দেশ বিদেশের অসংখ্য অভিননেতা-অভিনেত্রী এই চলচ্চিত্রে অভিনয় করবেন। সে ধারাবাহিকতায় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও থাকছেন।

শ্রদ্ধা কাপুর এ নিয়ে এখনো মুখ খুলেননি। তবে জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে, শ্রদ্ধার সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি রাজি, তবে এখনো চুক্তি সাক্ষর হয়নি। তবে তিনি অভিনয় করছেন, এটাই ফাইনাল।

মাসুদ রানা, যিনি আমাদের দেশীয় জেমস বন্ড। এই রানা শত শত তরুণ-তরুণীর স্বপ্নপুরুষ হয়ে বেঁচে আছে এদেশের পাঠক হূদয়ে। এই মাসুদ রানারও বয়স বাড়ে না, দুঃসাহসিক সব অভিযানে সে ঘুরে বেড়ায় দুনিয়াময়। সাহিত্যে থাকলেও বড় পর্দায় একেবারে অনুপস্থিত তেজি এই স্পাই। তবে আগেও কয়েকবার চেষ্টা হয়েছে মাসুদ রানাকে সিনেমায় হাজির করার। সোহেল রানা হয়েছিলেন মাসুদ রানা, নাটকে নোবেল মাসুদ রানা সেজেছিলেন, কিন্তু সেসব প্রচেষ্টা তেমন সফল বলা যাবে না।

অবশেষে মাসুদ রানাকে জেমস বন্ডের মতোই হাজির করার একটা জোরালো চেষ্টা শুরু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। ‘মাসুদ রানা’র জনক কাজী আনোয়ার হোসেনের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাস থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউড নির্মাতা আসিফ আকবর।

‘মাসুদ রানা’ বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সঙ্গে সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরো তিনটি প্রতিষ্ঠান এবং হলিউড এর প্রযোজনা প্রতিষ্ঠান সিলভারলাইন। চলচ্চিত্রটির বাজেট ১০ মিলিয়ন ডলার (প্রায় ৮৩ কোটি টাকা)। চলচ্চিত্রটির শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে।