ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বাংলাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পড়েছেন মেসি!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি বাংলাদেশের একটি প্রাথিমিক বিদ্যালয়ে পড়েছেন! বিষয়টি সত্যিই অবাক হওয়ার মতো। তবে তথ্যটি সত্য। কারণ, জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলে যে তাই বলছে।

অনুসন্ধানে দেখা গেছে, যে কোনো ব্রাউজারে ‘messi education’ লিখে সার্চ দিলে গুগলে সবার প্রথমেই দেখা যাচ্ছে মেসির উইকিপিডিয়া। এর ঠিক পরেই মিলছে লিওনেল মেসির শিক্ষা সম্পর্কিত একটি প্রশ্ন। এতে লেখা রয়েছে- What is Lionel Messi's education? যা Quora নামের একটি ওয়েবসাইট থেকে করা হয়েছে।

ওই লেখার মধ্যেই পাওয়া যাচ্ছে মেসির লেখাপড়া সম্পর্কিত একটি তথ্য। এতে লেখা রয়েছে- Messi studied in a primary school in Bangladesh। এর বাংলা করলে দাঁড়ায়- মেসি বাংলাদেশের একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়েছেন।