ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বাইডেনকে শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রের সম্পর্ক আরো মজবুত হবে, সেই আশাবাদ ব্যক্ত করে বাইডেনের উদ্দেশ্যে মোদি বলেন, এবার আমি চাইব, আপনার সঙ্গে কাজ করে ভারত-মার্কিন সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যেতে।

নরেন্দ্র মোদি বলেন, অসাধারণ জয়ের জন্য বাইডেনকে অনেক অভিনন্দন। ২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৭তম ভাইস প্রেসিডেন্ট হিসেবে ভারতের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রের সম্পর্ককে আরো মজবুত করতে আপনি অভাবনীয় অবদান রেখেছেন। এবার আশা রাখব, আপনার সঙ্গে কাজ করে ভারত-মার্কিন সম্পর্ক আরো উন্নত হবে।’

রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে ২৭০টির বেশি ইলেকটোরাল ভোটে জয়ী হয়েছেন বাইডেন। মার্কিন প্রেসিডেন্ট হিসেবে তিনি এ বছর যত ভোট পেয়েছেন, তা এর আগে কোনো প্রেসিডেন্ট পাননি।

জো বাইডেনের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে ইতিহাস তৈরি করে এবার ভাইস প্রেসিডেন্ট পদে জয়ী হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস। প্রথম কৃষ্ণাঙ্গ আমেরিকান ও একই সঙ্গে প্রথম এশীয় আমেরিকান হিসেবে তিনি এই পদে আসীন হতে চলেছেন।