ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বাইডেনের জয়ে সাকিবপত্নীর উচ্ছ্বাস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

সম্প্রতি অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জয়লাভ করেছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। গতকাল (শনিবার) পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে ফলাফল আসার পরই বাইডেনের জয় নিশ্চিত হয়। সঙ্গে সঙ্গে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে শুরু হয় বাঁধভাঙা উল্লাস। সেই উল্লাসে শরীক ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও। 

যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে থাকেন শিশির। এই অঙ্গরাজ্যে বরাবরই ডেমোক্র্যাট সমর্থকদের সংখ্যা বেশি। শনিবার ইতিহাস গড়ে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হন জো বাইডেন। ফল ঘোষণার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে নিজেদের উচ্ছ্বাসের কথা জানান শিশির। তিনি লিখেছেন, ‘অবশেষে বাইডেন ট্রাম্পকার্ড পেয়ে গেছেন। আনন্দে নীল হয়ে উঠেছে উইসকনসিন।’ এই পোস্টের সঙ্গে একটি লাইক ইমো জুড়ে দিয়েছেন সাকিবপত্নী।

যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ায় এর আগে মার্কিন নির্বাচনে ভোট দিয়েছেন শিশির। গত মঙ্গলবার ভোট শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে তার হাতে নির্বাচনের স্টিকার দেখা যায়। স্টিকারে লেখা ছিল, ‘আমি ভোট দিয়েছি।’ এ ছাড়া ছবির ক্যাপশনে সাকিবপত্নী লিখেছিলেন, ‘নির্বাচনের দিন, আমি আমার ভোট দিয়েছি।’

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের উইসকনসিনে বসবাস করছে শিশিরের পরিবার। ২০১২ সালের ১২ ডিসেম্বর সাকিবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। এই দম্পতির ঘর আলো করে এরই মধ্যে জন্ম নিয়েছে দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম হাসান।