ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

বাবাকে না পেয়ে ২২ মাসের সন্তানকে কুপিয়ে প্রতিশোধ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২২  

কুমিল্লার মুরাদনগরে শত্রুতার জেরে বাবাকে না পেয়ে ২২ মাসের শিশুকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। ২১ ফেব্রুয়ারি উপজেলার গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটলেও শুক্রবার গুরুতর আহত ওই শিশুর কয়েকটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

আহত শিশুর নাম আব্দুর রহমান। সে গাজীপুর গ্রামের সৌদি প্রবাসী শাহীন আলমের ছেলে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

আহত শিশুর বাবা শাহিন আলম বলেন, ২১ ফেব্রুয়ারি সকালে মাদক ব্যবসায়ী আল ইসলাম, নজরুল ইসলাম, শুভ ও সুমনসহ একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এ সময় আমি প্রাণ ভয়ে ভবনের ভেতর লুকিয়ে দরজা বন্ধ করে রাখি। সন্ত্রাসীরা আমাকে না পেয়ে গেটের সামনে থাকা আমার ২২ মাসের দুধের শিশু আব্দুর রহমানকে কুপিয়ে জখম করে চলে যায়।

তিনি বলেন, আল ইসলাম ও নজরুল বাহিনীর কাছ থেকে আমি আগেও হামলার শিকার হয়েছি। ১১ মাস আগে তারা আমাকে মারার জন্য হামলা করেন। নিশানা ঠিক রাখেতে পারেনি বলে আমি বেঁচে যাই। ওই ব্যাপারেও থানায় অভিযোগ রয়েছে। তখন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বিষয়টি মীমাংসা করে দেন। এখন আবার আমাকে মারার জন্য ঘরে এসে আক্রমণ করে। আমি ভাগ্যক্রমে বেঁচে গেলেও আমার নিষ্পাপ দুধের শিশুটিকে কুপিয়ে মাথা ও চোখের ওপরে হাড় বের করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখে। এমন ন্যক্কারজনক ঘটনায় জড়িতদের অবিলম্বে আটক করে সুষ্ঠু বিচারের দাবি করি।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, শিশুটির মা বাদী হয়ে মামলা করেছেন। আসামিরা পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।