ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বাবাকে বাঁচাতে গিয়ে আহত হলেন তিন মেয়ে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ মে ২০২১  

কুমিল্লায় সম্পত্তি দখলের জেরে সংঘর্ষে আহত হয়েছেন মোহাম্মদ শাহ আলম মজুমদার নামে এক ব্যক্তি। তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী ও তিন মেয়ে হামলার শিকার হয়েছেন।

বুধবার (৫ মে) কুমিল্লা সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আশিকুর রহমান একই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী মোহাম্মদ শাহ আলম মজুমদার বলেন, আমি নিজের ঘর মেরামত করছিলাম। ওই সময় ভূমিদস্যু আশিকুর রহমান আমাকে কাজে বাধা দেয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে তিনি ও তার লোকজন আমাকে আক্রমণ করে। তখন আমার মেয়ে মারজানকে তা ভিডিও করতে দেখে আশিক মোবাইল কেড়ে নিয়ে যায়। আমার মেয়ে মোবাইল উদ্ধার করতে গেলে আশিকের লোকজন তার চুল ধরে টানতে টানতে নিয়ে যায়। পরে মারজানকে উদ্ধার করতে আমি, আমার স্ত্রী ও দুই মেয়ে সামিয়া-সাবিহা ছুটে গেলে তারা আমাদেরও আটকে রেখে মারধর করে।

তিনি আরো বলেন, এক পর্যায়ে আশিকের লোকজন চাপাতি দিয়ে কোপাতে আসে। তখন সামিয়া দৌড়ে আমাকে বাঁচাতে এলে তার হাতে কোপ লেগে একটি আঙুল কেটে যায়। এছাড়া আশিকের লোকজনের মারধরে মারজান অচেতন হয়ে পড়ে। এরপর প্রতিবেশীরা এসে আমাদের উদ্ধার করে। গুরুতর অবস্থায় আমার দুই মেয়ে সামিয়া ও মারজান কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। এ বিষয়ে আমি বৃহস্পতিবার কেতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ করেছি।

কুমিল্লা সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র জমিরুদ্দিন খান জম্পি বলেন, এই আশিকুর রহমান একজন ভূমিদস্যু। সে অন্য ওয়ার্ড থেকে এসে তরিকুল ইসলাম নামে এক ব্যক্তির কাছ থেকে শাহ আলমের জায়গার ভুয়া দলিল দেখিয়ে দখল করার চেষ্টা করছে। মানুষের জায়গা দখল করাই তার কাজ।

অভিযুক্ত আশিকুর রহমান বলেন, আমার জায়গা আমি দখল করতে গিয়েছি। কাউকে আক্রমণ করিনি।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার এসআই সাইদুল ইসলাম জানান, ভুক্তভোগী লিখিত অভিযোগ করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহতদের খোঁজ নেয়া হচ্ছে। মীমাংসার জন্য দুই পক্ষকে নিয়ে বসা হবে।