ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বাবুরহাটে স্কুলছাত্রীর আত্মহত্যা রহস্যজনক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০  

গত ২৯ অক্টোবর চাঁদপুর পৌর এলাকার বাবুরহাট বাজারের সনি্নকটে দক্ষিণ পাশে অ্যাডঃ কালাম শেখের ভাড়াটিয়ার বাসায় ঝুমুর (১৫) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার আত্মহত্যা রহস্যজনক বলে জানা যায়। নিহত ঝুমুর চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা গ্রামের আনোয়ার হোসেন গাজীর মেয়ে।

গত ২৮ অক্টোবর রাত ৯টা কিংবা ১০টায় মন্টু শেখের ছেলে শান্ত শেখ ঝুমুরদের ঘরে প্রবেশ করলে বাইরে থেকে ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়া হয়। পরে শান্ত শেখ দরজা ভেঙ্গে ঘর হতে বের হয়ে যায়। এ ঘটনার পরদিন ২৯ অক্টোবর সকালে ঝুমুর আত্মহত্যা করে। খবর পেয়ে মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্যে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ক'ব্যক্তি বলেন, মেয়েটির মৃত্যুটি রহস্যজনক বলে মনে হয়। মেয়েটি কোনো কিছু ছাড়া আত্মহত্যা করার বিষয় রহস্যজনক। প্রশাসন বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নিলে এমনকি ঐ বাড়ির মালিক, ভাড়াটিয়া ও আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঝুমুরের সাবেক প্রেমিককে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। ঝুমুর নিহতের ঘটনায় তার মা শাহিনা বেগম বাদী হয়ে ৬জনকে আসামী করে চাঁদপুরের আদালতে মামলা দায়ের করেন। আসামীরা হচ্ছে : নিহত ঝুমুরের প্রেমিক শান্ত শেখ, তার পিতা মন্টু শেখ, মাতা নাজমা বেগম, শান্তর খালাতো ভাই অপু, ঝুমুরকে প্রেমে সহায়তাকারী জান্নাত ও মহিন।

নিহত ঝুমুরের মা শাহিনা বেগম বলেন, আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। আর যেনো কোনো মায়ের কোল এভাবে খালি না হয়। প্রকৃত খুনিদের প্রশাসন বের করে আইনের আওতায় নিয়ে আসুক।

একটি সূত্র জানায়, ঝুমুর আত্মহত্যার পেছনে অনেক রহস্য লুক্কায়িত রয়েছে। একটি চক্র ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই বিপ্লব নাহা বলেন, নিহতের মা বাদী হয়ে আদালতে আত্মহত্যা প্ররোচনা মামলা করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, নিহতের মা আত্মহত্যা প্ররোচনা মামলা করেছেন। এ বিষয়টি তদান্তাধীন রয়েছে।