ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বাসে ওঠে মারধর, ২ ছিনতাইকারীকে পুলিশে দিল যাত্রীরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ মে ২০২৩  

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাসে ওঠে ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছেন যাত্রীরা। 

রোববার রাতে ঢাকা থেকে হোমনাগামী একটি বাসে ছিনতাই করার সময় তাদের আটক করা হয়। সোমবার সকালে তাদের দাউদকান্দি থানায় হস্তান্তর করেছে হাইওয়ে পুলিশ। আটককৃতরা হলেন- মোহাম্মদ রুবেল ও মোহাম্মদ আলামিন।

হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, রোববার রাতে ঢাকা থেকে হোমনাগামী বাসে মদনপুর থেকে যাত্রীবেশে ওঠেন তিন যুবক। এ সময় তারা বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর করে ৩০ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে ভবেরচর এলাকায় নেমে যেতে চাইলে বাসের যাত্রীরা মোহাম্মদ রুবেল ও মোহাম্মদ আলামিনকে আটক করে। ওই সময় পালিয়ে যান অপর ছিনতাইকারী মোহাম্মদ শিশির।  

একপর্যায়ে ৯৯৯ -এ কল পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার টহল দল রাবেয়া ফিলিং স্টেশনের সামনে আটক আসামিদের হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের দাউদকান্দি মডেল থানায় সোপর্দ করা।