ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লায় এক গৃহবধূকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো-ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে নজরুল ইসলাম ওরফে নজির, নসু মিয়ার ছেলে মাহাবুব ওরফে লাবু, আবদুল খালেকের ছেলে সাদ্দাম হোসেন, আবদুল সামেদ খন্দকারের ছেলে নাছির আহম্মদ খন্দকার ও মুলফত আলীর ছেলে জমির।

গত ১৮ ডিসেম্বর স্ত্রীর সঙ্গে রাগ করে তার স্বামী কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাল্লা গ্রামের শ্বশুরবাড়ি থেকে বের হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া খড়মপুর কেলাশাহর মাজারে চলে যায়। পরে তার স্ত্রী সেখানে তাকে খুঁজে পেয়ে শনিবার সন্ধ্যায় (২১ ডিসেম্বর) ট্রেনযোগে বাড়ির উদ্দেশে রওয়ানা দিয়ে শশীদল রেলওয়ে স্টেশনে আসেন। ট্রেনে পকেটমার ওই গৃহবধূর স্বামীর কাছ থেকে টাকা নিয়ে যায়। গাড়ি ভাড়া না থাকায় তারা শশীদল স্টেশনের প্লাটফর্মে অপেক্ষা করতে থাকেন।

এ সময় স্থানীয় জমির বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে তাদেরকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। এক পর্যায়ে জমির ও তার সহযোগীরা রাতে কৌশলে তাদেরকে স্থানীয় পোড়াপুকুর পশ্চিমপাড়ে নিয়ে ওই গৃহবধূর স্বামীকে মারধর করে প্রায় দুই ঘণ্টা আটকে রাখে।

মাহাবুব ওরফে লাবু নামে একজন ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে। পরে অপর আসামিরা ওই গৃহবধূর শ্লীলতাহানি শেষে শশীদল রেলওয়ে স্টেশন সড়ক দেখিয়ে চলে যায়। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় অভিযোগ করলে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকেই গ্রেফতার করে পুলিশ।

ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় মামলায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। একই দিরস কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসাপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হবে।