ব্রেকিং:
মোবাইল ব্যাংকিং: ২২ কোটি গ্রাহকের লেনদেন ১ লাখ ৩০ হাজার কোটি টাকা ইসরায়েলে হামলার পর বাইডেনকে ফোন দিলেন নেতানিয়াহু ৩১ দিন পর বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত তরুণ-তরুণীর ধস্তাধস্তির ভিডিও ভাইরাল, কারা তারা? তরমুজের গায়ে এবার ‘মৌসুম শেষের’ হাওয়া, বেড়েছে দাম চালক-সুপারভাইজারের মৃত্যু নিয়ে গল্প সাজিয়েছেন হেলপার: পুলিশ এবার কুকি-চিনের সহযোগী লাল বম গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ৫০ বস্তা চিনিসহ আ.লীগ নেতা আটক কেএনএফের ৩ সদস্যসহ গ্রেপ্তার ৪ ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে পরিবারের কাছে হস্তান্তর ফোর্বসের বিলিয়নিয়ার প্রকাশ, ধনীদের তালিকায় বাংলাদেশের আজিজ খান ইতালি থেকে সর্বোচ্চ রেমিট্যান্স পাঠিয়ে সম্মাননা পেলেন ৫ বাংলাদেশি বিএনপির ‘বয়কট ভারত’ আন্দোলনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস ভাড়া কমিয়ে প্রজ্ঞাপন বিশ্ববিদ্যালয়ের সর্বক্ষেত্রে জামায়াতের অনুসারী বেশি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে কুমিল্লা উত্তর জেলা ব্রাহ্মণবাড়িয়ায় হঠাৎ ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম মেট্রোরেল চলাচল স্বাভাবিক বুয়েটে ছাত্রলীগের প্রবেশ: অভিযুক্ত শিক্ষার্থীর সিট বাতিল
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

বাড়িতেই অবস্থান করতে হবে প্রাথমিক ও কিন্ডারগার্টেনের শিক্ষকদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

বাড়িতেই অবস্থান করতে হবে প্রাথমিক ও কিন্ডার গার্টেনের স্কুলের শিক্ষকদের। করোনা ঠেকাতে লকডাউনে শিক্ষকদের নিয়ে এমন সিদ্ধান্ত নিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর। 

রোববার অধিদফতরের মহাপরিচালক আলমগীর মুহাম্মদ মনসুরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ সংক্রান্ত এক নির্দেশনা অধিদফতর আজই জারি করবে। শিক্ষকদের আর বিদ্যালয়ে যেতে হবে না।

তিনি বলেন, সতর্কতার জন্য শিক্ষকদের ঘর থেকে বের হতে বারণ করব আমরা। শিক্ষকদের বিদ্যালয়েও যেতে হবে না। শিক্ষার্থীরাও যেন এই সময়ে ঘরে অবস্থান করে। এই সতর্কতাটা মেনে না চললে করোনার ঝুঁকি আরো বাড়বে।