ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বায়েজীদ ভূঁইয়া একজন দক্ষ সংগঠক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মে ২০২১  

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, বায়েজীদ ভূঁইয়া যে কাজগুলো করেন তা অনেক সুন্দর ও গোছালো। তিনি জেলা যুবলীগের দায়িত্ব পালন করায় পুরনো অভিজ্ঞতা তার রয়েছে। ঈদ উপহার বিতরণে প্যান্ডেল সাজিয়ে এবং সবাইকে চেয়ারে বসিয়ে অসহায় মানুষদের ডাবল সম্মান দিয়েছেন। এসময় বায়েজীদ ভূঁইয়াকে একজন দক্ষ সংগঠক হিসেবে ভূয়সী প্রশংসা করে ধন্যবাদ জানান তিনি।
৯ মে রবিবার বিকেলে কেরোয়া ইউনিয়নের লুধুয়া ভূঁইয়া বাড়িতে মানবিক যুবলীগের ব্যানারে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার আয়োজনে ১ হাজার ৪০০ নারী-পুরুষের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, একজন রাজনীতিবিদ বা জনপ্রতিনিধি এমনই হওয়া উচিত। মানুষের সম্মানের কথা ডাবল ডাবল ভাবেন। তিনি ঈদ উপহার যেনোতেনো ভাবে না দিয়ে সম্মানের সাথে দিচ্ছেন। নৌকা মার্কায় ভোট দিলে জনগণ এভাবে সম্মান পায়। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, নৌকায় ভোট দিলে এলাকায় উন্নয়ন হবে। সরকারি সকল বরাদ্ধ সমানভাবে বন্টন করা হবে।

সমাজসেবক সাইদুল বাকিন ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকি বিল্লাহর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর, সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।