ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিএনপি বাজেট দিত ভিক্ষার টাকায়: আনিসুল হক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি বাজেট দিত ভিক্ষার টাকায়, আর বর্তমান সরকারের সময়ে দেশের জনগণের টাকায় বাজেট ঘোষণা করা হয়।  

শুক্রবার (২ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মোগড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, ২০০৬ সালে বিএনপি তাদের শেষ সময়ে ৬৩ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা করেছিল, যার ৮০ শতাংশই ছিল বিদেশ থেকে আনা। আর বর্তমান সরকার ৭ লাখ ৬১ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা করেছে, যার ৮০ শতাংশের বেশি দেশের মানুষের টাকা। বাঙালি এখন নিজেদের পায়ে দাঁড়াতে শিখেছে।  

তিনি বলেন, জনগণের ভোটে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন বিএনপি দেখে না। তারা নির্বাচন করতে জনগণের কাছেও আসবে না। বিগত দুটি নির্বাচনে দেশের মানুষ তা দেখেছে। তারা মূলত নির্বাচন করবে না, নির্বাচন নষ্ট করবে। তারা মানুষকে বাসে পুড়িয়ে মারবে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।  

তিনি আরও বলেন, দেশের সব মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে। ষড়যন্ত্র করে লাভ নেই, দেশের জনগণ উচিত শিক্ষা দেবে।  

সম্মেলন অনুষ্ঠানে মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুজ্জামান নূর রিফাতের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানী প্রমুখ।