ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বিজিবির হাতে পুলিশ সদস্য আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

কুমিল্লার সীমান্তে সন্দেহজনক ঘোরাফেরাকালে দুই পুলিশ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে জেলার বুড়িচং উপজেলার শংকুচাইল উত্তর সীমান্তবর্তী এলাকায় এই আটকের ঘটনাটি ঘটে।

আটক হওয়া পুলিশ সদস্যরা হলেন কুমিল্লার বুড়িচং থানার কনস্টেবল নজরুল ইসলাম ও নূরুল আলম।

বৃহস্পতিবার সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার-১০ বিজিবির শংকুচাইল ক্যাম্পের ইনচার্জ নূর মোহাম্মদ জানান, বুড়িচং থানার ওই দুই পুলিশ সদস্য সীমান্তের শংকুচাইল উত্তর এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। এ সময় টহলরত বিজিবির সদস্যরা তাদের সীমান্তে আসার কারণ জানতে চায়। পরে এই নিয়ে বিজিবির সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় ওই পুলিশ সদস্যরা। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ওই দুই পুলিশ সদস্যকে বিজিবির ক্যাম্পে নিয়ে আসা হয়। পরবর্তীতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন ক্যাম্পে এসে তাদেরকে নিয়ে যান।

এই বিষয়ে জানতে চাইলে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন বলেন, বিষয়টি নিয়ে বিজিবির একটি রং ইনফরমেশন ছিল। আটকের মত বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি।

এদিকে, বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক আটকের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, এই ধরনের কোনো ঘটনাই ঘটেনি।