ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিজয়ী দল পাবে লাখ টাকা পুরস্কার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

দাউদকান্দিতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ লক্ষে সকল আয়োজন সম্পন্ন হয়েছে। প্রতিযোগীতায় বিজয়ী দলকে দেয়া হবে এক লক্ষ টাকা পুরস্কার। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে এক সংবাদে জেলা প্রশাসক মোঃআবুল ফজল মীর এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন অর্থ মন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল।অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চট্রগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া,জেলা প্রশাসনের উর্দ্বোতন কর্মকর্তা, সহ লক্ষাধিক জনগন উপস্থিত থাকবেন।নৌকা বাইচ প্রতিযোগিতায় ১২ টি বড় নৌকা অংশ গ্রহন করবে।

যার মধ্যে কুমিল্লা মেঘনার ১ টি, দাউদকান্দির ১ টি , টাঙ্গাইল থেকে ১ টি, ব্রাহ্মনবাড়িয়া থেকে ৫ টি, কিশোরগঞ্জ থেকে ১ টি, নরসিংদী থেকে ১ টি সহ মোট ১২ টি নৌকা এখন পর্যন্ত তালিকাভুক্ত হয়েছে। সংবাদ সম্মেলনে আরো জানানো হয় নৌকার সংখ্যা আরো বাড়তে পারে। এদিকে নৌকা বাইচ প্রতিযোগিতায় বিজয়ী দলকে নগদ ১ লাখ টাকা পুরস্কারসহ অংশগ্রহনকারী প্রতিটি দলকে সম্মাননা প্রদান করা হবে। আগামী ৫ অক্টোবর শুরু হওয়া নৌকা বাইচটি মেঘনার চর কাঠালিয়া থেকে শুরু হয়ে দাউদকান্দি ব্রীজে এসে শেষ হবে