ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বিদ্যালয়ের ছাদের পলেস্তারা খসে পড়ে শিক্ষার্থী আহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

কুমিল্লার দেবিদ্বার উপজেলার দাঁড়িয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ছাদের পলেস্তারা খসে এক শিক্ষার্থী আহত হয়েছে।
শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত নূরজাহান আক্তার ভানী ইউপির দাঁড়িয়াপুর এলাকার মো. আলমগীর হোসেনের মেয়ে ও একই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেবেকা সুলতানা বলেন, ক্লাস চলার সময় ছাদের পলেস্তারা খসে নূরজাহানের মাথায় পড়ে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে উদ্ধার করে মাধাইয়া বাজারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এর আগেও পলেস্তারা খসে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। ভবনের অবস্থা খুবই খারাপ। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গাজী মো. আনোয়ারুল ইসলাম বলেন, শিগগিরই ওই বিদ্যালয়ে ভবন নির্মাণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।

১৯৯৫ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠা হয়। এত দিন ঝুঁকিপূর্ণ একতলা সেমিপাকা ভবনে শিক্ষা কার্যক্রম চলছিল। ভবন নির্মাণে নিম্নমানের কাজ হওয়ায় বিভিন্ন অংশের পলেস্তারা খসে পড়ছে।