ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বিনামূল্যে জীবাণুমুক্ত করা যাচ্ছে হুয়াওয়ের ফোন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে তাদের স্মার্টফোন জীবাণুমুক্ত করার বিশেষ সেবা দিচ্ছে। হুয়াওয়ে অনুমোদিত দেশের সব সার্ভিস সেন্টার থেকে এ সেবা নিতে কোনো টাকা খরচ করতে হবে না।

শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে জানিয়েছে, একটি যন্ত্রের অভ্যন্তরে স্মার্টফোন ঢুকিয়ে নির্দিষ্ট সময় পর ফোনকে জীবাণুমুক্ত করা হবে। দেশের ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের সব স্মার্টফোন জীবাণুমুক্ত করা যাবে। এ সেবা পেতে গ্রাহকদের কোনো ফি দিতে হবে না। এ সুযোগ থাকছে ৩১ মার্চ পর্যন্ত।

এছাড়া জীবাণু সম্পর্কে আপনি যদি খুবই উদ্বিগ্ন হন, তবে আপনি ‘আইসোপ্রপিল অ্যালকোহল’ ব্যবহার করতে পারেন। পাতিত পানি ও আইসোপ্রপিল অ্যালকোহলের একটি মিশ্রণ তৈরি করে নিতে পারেন। এবার মাইক্রোফাইবার কাপড়ে স্প্রে করে, সেটি দিয়ে আপনার স্মার্টফোনটি মুছে ফেলুন। এক্ষেত্রে খুব দ্রুত স্মার্টফোনটি মুছতে হবে।