ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বিপিএলের ছয় দলের আইকন চূড়ান্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১  

আর মাত্র কয়েক সপ্তাহের অপেক্ষা। এরপরই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এরই মধ্যে ছয়টি প্রতিষ্ঠানকে ফ্র্যাঞ্চাইজি হিসেবে বাছাই করা হয়েছে। চূড়ান্ত হয়েছে আইকন তালিকাও।

টুর্নামেন্ট শুরুর আগে নির্ধারিত তারিখে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। এর আগেই সবগুলো দল তাদের আইকন ক্রিকেটার ঠিক করে ফেলেছে। শুধু আনুষ্ঠানিক ঘোষণা আসা বাকি।

এখন পর্যন্ত বিভিন্ন সুত্রের খবর, মাইন্ড ট্রি খুলনার সঙ্গে চুক্তি করেছেন মুশফিকুর রহিম। ফরচুন বরিশালে আইকন ক্রিকেটারের ভূমিকায় থাকছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া কুমিল্লা ভিক্টোরিয়ান্স আইকন ক্রিকেটার হিসেবে রেখেছে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ওপেনার তামিম ইকবালকে।

ঢাকার সঙ্গে মাশরাফীর চুক্তিটাও সম্পন্ন হওয়া এখন সময়ের দাবী মাত্র। সিলেট চাচ্ছে মুস্তাফিজুর রহমানকে। চট্টগ্রামেই আছেন গত বার একই দলে খেলা মাহমুদউল্লাহ্ রিয়াদ।

একনজরে ৬ দলের ৬ আইকন ক্রিকেটার:

১. বরিশাল - সাকিব আল হাসান
২. সিলেট - মুস্তাফিজুর রহমান
৩. ঢাকা - মাশরাফী বিন মোর্ত্তজা
৪. চট্টগ্রাম - মাহমুদউল্লাহ্ রিয়াদ
৫. খুলনা - মুশফিকুর রহিম
৬. কুমিল্লা - তামিম ইকবাল