ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিভিন্ন ইউনিটে বুড়িচং থানা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় পুলিশের মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে বুড়িচং থানা পুলিশের বিভিন্ন ইউনিট। গতকাল মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম শ্রেষ্ঠ অফিসারদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার কুমিল্লা পুলিশ লাইন্স মিলনায়তনে মাসিক কল্যান সভায় গত জানুয়ারি মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিলে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে প্রথম হয়েছেন বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম। এছাড়াও বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ সাজ্জাদ হোসেন অস্ত্র-মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলে র‌্যাংকিংয়ে দ্বিতীয় হয়েছেন। এছাড়া একই ফাঁড়ির উপ-পরিদর্শক নন্দন চন্দ্র সরকার শ্রেষ্ঠ মাদক-অস্ত্র উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে সম্মাননা গ্রহন করেন।

সভায় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো:আব্দুল্লাহ্ আর মামুন, মোহাম্মদ শাখাওয়াৎ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) আজিম-উল আহসান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার সাথী রানী শর্মাসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়ে অনুভুতি ব্যক্ত করেন শ্রেষ্ঠ ফাঁড়ি কর্মকর্তা বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ সাজ্জাদ হোসেন ও উপ-পরিদর্শক নন্দন চন্দ্র সরকার। তারা জানান, বুড়িচং থানার অফিসার ইনচার্জ মো:মোজাম্মেল হক মহোদয়ের নির্দেশনায় আমরা আমাদের দায়িত্ব পালন করেছি। যার স্বীকৃতি পেয়েছি। অবশ্যই এমন স্বীকৃতি আমাদের আগামী দিনের দায়িত্ব ও কর্তব্যকে আরো তরান্বিত করবে।

এদিকে বুড়িচং থানার সার্বিক সফলতার বিষয়ে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ার অনুভূতি ব্যক্ত করে বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম বলেন,আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি বদ্ধ পরিকর। সে অনুযায়ী আমি আমার থানার অধীন ফাঁড়ি ইনচার্জ ও কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছি যে, আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তাদের যে নির্দেশনা দিয়েছি তারা যেন তা যথাযথভাবে পালন করে। আর এভাবেই আমরা সাধারণ জনগণের সেবাসহ মাদক ও অস্ত্র উদ্ধারসহ জনবান্ধব হয়ে সেবা প্রদান করতে পারবো।