ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে পুলিশ কর্তৃক ধৃত প্রতারক প্রেমিক আবু হানিফকে (২৫) আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়েছে।

সে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে। উক্ত ঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছে।

মুরাদনগর থানায় রুজুকৃত মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দিয়ে গত মঙ্গলবার বিকেলে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। ওইদিন রাতে তাকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষন করা হয়। বিয়ে না করে পরদিন বুধবার ওই ছাত্রীকে বাড়িতে পাঠিয়ে দেয়। ওই কিশোরী বাড়িতে গিয়ে তার পরিবারকে ঘটনাটি জানালে নিরূপায় হয়ে বুধবার সন্ধ্যায় থানা পুলিশের দারস্ত হয়। পুলিশ রাতেই কৌশলে আবু হানিফকে দেবিদ্বার উপজেলার নুর মানিকচর গ্রাম থেকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। বৃহস্পতিবার দুপুরে তাকে কুমিল্লার ৮নং আমলী আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। এ দিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে একই আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তার জবানবন্ধী নেয়।
ঘটনার স্বীকার কিশোরীর মা বলেন, অভাবের সংসার হলেও মেয়েটিকে লেখাপড়া করাতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। পরিপূর্ণ বয়স না হওয়াতে অন্যত্র বিয়েও দেওয়া সম্ভব হচ্ছে না। সরলতার সুযোগ নিয়ে আবু হানিফ বিয়ে করবে বলে আশ্বাস দিলে মেয়েটি আমাদেরকে না জানিয়ে তার হাত ধরে পালিয়ে যায়। একদিন তার কাছে মেয়েকে রেখে পরদিন বাড়ি পাঠিয়ে দেয় সে। আমি তার প্রতারণার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আমাদের মতো আর কোন অসহায় পরিবারের ক্ষতি করতে কেউ সাহস না পায়।
থানার উপ-পরিদর্শক আব্দুস সুলতান বলেন, ঘটনাটি হৃদয় বিদারক। মেয়েটির মুখ থেকে বিস্তারিত শুনে বুধবার রাতেই ফাদ পেতে প্রতারক আবু হানিফকে আটক করি।

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, ঘটনা শুনে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য এসআই আব্দুস সুলতানকে নির্দেশ দেই। সে বিজ্ঞতার পরিচয় দিয়ে আসামীকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসে।