ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

যেকোনো পরিস্থিতিতে নিজ সন্তানের জন্য বাবা-মায়ের আত্মত্যাগ সর্বদাই থাকে। কিন্তু দেশ ও দশের কল্যাণে বিগড়ে যাওয়া সন্তানকে উৎসর্গ করার নজির মেলে কালেভদ্রে।

চট্টগ্রামের কোতোয়ালি থানা এলাকায় ঠিক এমনই একটি ঘটনা ঘটেছে। যেখানে মায়ের বিবেকের কাছে হার মেনে গেছে তার আবেগ।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যার পর ঘটনার শুরু। জনৈক মোহাম্মদ আশফাক হোসেন তার ব্যক্তিগত মোটরসাইকেলটি রিয়াজউদ্দিন বাজার তামাকুমুন্ডি লেইনের বিপরীত পাশে রেখে মোবাইল মেরামত করতে যান। এ সময় তিনি মোটরসাইকেলটি তালাও মেরে যান। কিন্তু কিছুক্ষণ পর এসে দেখেন তার মোটরসাইকেলটি সেখানে নেই।

ব্যতিব্যস্ত হয়ে অনেক খোঁজাখুঁজির পর জানতে পারেন এক যুবক তার নিজের মোটরসাইকেল বলে সেটা রিকশায় উঠিয়ে নিয়ে গেছেন। হতভম্ব হয়ে আশফাক হোসেন তাৎক্ষণিকভাবে ছুটে যান টিম কোতোয়ালির টহল দলের কাছে।

আশফাক হোসেনের কাছে পুরো ঘটনা শুনে টহল টিমের দায়িত্বে থাকা এসআই মো. মনজুরুল আলম ভূঞাঁ কালবিলম্ব না করে অভিযান শুরু করেন।

অভিযানের একপর্যায়ে পুলিশকে একজন প্রত্যক্ষদর্শী জানান, কিছুক্ষণ আগে এক যুবককে একটি মোটরসাইকেল রিকশা যোগে নগরের আসকারদিঘীর পাড় এলাকায় নিয়ে যেতে দেখেছেন তিনি। এ সংবাদে অভিযানে নতুন মাত্রা আসে। টহল টিমটি ছুটে যায় সেখানে। সামান্য খোঁজাখুঁজি করতেই পাওয়া যায় চুরি যাওয়া মোটরসাইকেলটি। এ সময় ঘটে অভূতপূর্ব এক ঘটনা।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, আসকার দিঘীর দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশে একটি গলিতে মো. তুহিন ভূঁইয়া নামের এক যুবকের থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়। সন্তানের এমন অপরাধের কথা জানতে পেরে মা পারভিন আক্তার নিজেই সন্তানকে পুলিশের হাতে তুলে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।