ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

বিশ্বকাপে বাংলাদেশের যাত্রা শেষ হয়েছে গ্রুপ পর্বেই। টাইগাররা ভালো করতে না পারলেও নিজের নামের প্রতি সুবিচার করেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। টুর্নামেন্ট শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব। দ্বিতীয় স্থানে থাকা ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের সঙ্গে তার পয়েন্টের ব্যবধান ৮৭। সাকিবের রেটিং পয়েন্ট ৪০৬। 

সোমবার আইসিসি প্রকাশিত ওয়ানডে র্যাংবকিংয়ে বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের সদস্য স্টোকসের পয়েন্ট ৩১৯। 

অলরাউন্ডার ক্যাটাগরিতে তিন নম্বরে আফগানিস্তানের মোহাম্মদ নবি। পাকিস্তানের ইমাদ ওয়াসিম চার আর পঞ্চম স্থানে আফগান অলরাউন্ডার রশিদ খান। 

ব্যাটসম্যান বিভাগের শীর্ষে ভারত অধিনায়ক বিরাট কোহলি। ৮৮৬ রেটিং পয়েন্ট তার। দ্বিতীয় স্থানে তার স্বদেশি বিশ্বকাপের পাঁচ সেঞ্চুরিয়ান রোহিত শর্মা। কোহলির চেয়ে পাঁচ পয়ন্টে কম তার। এ ছাড়া বাবর আজম তিন, ফাফ ডু প্লেসি চার ও রস টেলর পাঁচ নম্বরে। 

বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে ব্যাটিংয়ের ষষ্ঠ স্থানে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। জাসপ্রিত বুমরাহ বোলিং বিভাগের শীর্ষে। ৮০৯ পয়েন্ট তার। দ্বিতীয় স্থানে থাকা কিউই ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টের পয়েন্ট ৭৪০।