ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বিষপানে জীবন দিলেন ইউপি সদস্য

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩  

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বিষপানে আত্মহত্যা করেছেন শাহজাহান শাহিন নামে এক ইউপি সদস্য। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

মৃত শাহজাহান শাহীন উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের শ্রীপুর গ্রাম মসজিদ বাড়ির মৃত মো. নরুল ইসলমের ছেলে।

জানা যায়, কিছুদিন ধরে সামাজিক একটি তুচ্ছ ঘটনার সমস্যা সমাধান নিয়ে ভুগছিলেন শাহজাহান শাহীন। রোববার দুপুরে বাড়ির পাশে খোলা জায়গায় বিষপান করেন তিনি। পরে ঘরে এসে অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান তিনি।

হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বলেন, লোকের মুখে শুনেছি শাহীন মেম্বার বিষপান করে আত্মহত্যা করেছেন। আমার ইউনিয়ন পরিষদের সকল মেম্বারদের মধ্যে শাহীন ভাই একজন সৎ ব্যক্তি ছিলেন। সততা থেকে কখনো পিছপা হতেন না তিনি। মানুষের বিপদে সব সময় এগিয়ে যেতেন। আমরা একজন যোগ্য ও সৎ ব্যক্তিকে হারালাম।