ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিয়ের আগেই সন্তান চান পুরুষ হৃদয়ে ঝড় তোলা এই অভিনেত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন। বুঝতেই পারছেন তাপসী পান্নুর কথাই বলা হচ্ছে। যার পর্দার উপস্থিতি মানেই পুরুষের হৃদয়ে ঝড় বয়ে যায়। সম্প্রতি পিংক ভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেন অভিনেত্রী।

সেখানে তিনি নিজের প্রেমের সম্পর্ক এবং সন্তান নিয়ে কথা বলেন। তিনি বলেন, বর্তমানে একটি রিলেসনশিপে রয়েছেন। তবে নিজের প্রেমিকের নাম একদম গোপন রেখেছেন। এছাড়া তার প্রেমিক কোন মিডিয়া এবং ক্রিকেট খেলোয়াড় নয় বলেও উল্লেখ করেন মিশন মঙ্গলের অভিনেত্রী। 

 

 

এছাড়া সন্তান নিতে বিয়ের কোন প্রয়োজন নেই বলে মনে করেন তিনি। তাই বিয়ের আগেও সন্তান নিতে অভিনেত্রীর কোন আপত্তি নেই। কেননা তাপসী মনে করেন বিয়ে সামাজিকতা রক্ষা ছাড়া আর কিছুই নয়। 

তিনি আরো বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারো উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে চটপট বসে পড়বেন বলে জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

তাপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনো পর্যন্ত বলিউডের কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। 

তবে তাপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে প্রস্তুত, সেটা তাঁ ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।