ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ফরিদগঞ্জ কাভার্ড ভ্যান এবং সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ সময় শিশুসহ ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোর্শেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। এছাড়া অন্য যে তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছেন, তারা হলেন রুনু বেগম (৩৫), মালেক (৪০) ও মেহেদী (৭)। এদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে বিকেলে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি অটোরিকশাটি (চাঁদপুর থ- ১১-৪২৩৭) ধানুয়া এলাকায় আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা শাহ সিমেন্টের একটি কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো-উ-১১-১৪৮১) মুখোমুখি সংঘর্ষ হয়।

আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করলে কর্মরত চিকিৎসক নাজমুল হক অটোরিকশা চালক মোর্শেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্যে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া যানচলাচল স্বাভাবিক করে।