ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বিয়ের দুই মাসেই অন্তঃস্বত্ত্বা নেহা!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০  

বলিউডে ট্রেন্ডিং এখন একটাই নাম। আর তিনি হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। কিছুদিন আগেই নেহা -রংপ্রীতের বিয়ে নিয়ে দেখা যায় বেশ জল্পনা -কল্পনা। তবে শেষে গায়িকা নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের থেকে ৮ বছরের ছোট গায়ক রোহনপ্রীতকে বিয়ে করেছেন। আর তার বিয়ে নিয়েও অনেকেই তাকে ট্রল করেছেন। শুরুতে অনেক সমালোচক বলেছিলেন যে এবারেও নেহা বিয়ে করবেননা। খবরে থাকার জন্য এমন কাজ করছেন নেহা -রোহনপ্রীত। তবে শেষ পর্যন্ত সমস্ত অপবাদ মিথ্যে প্রমান করে সোশ্যাল মিডিয়াতেই দেখা গেলো নেহা -রোহণপ্রীতের বিয়ের ছবি।

সমস্ত বিতর্ক শেষে নেহা ও রং সেরে ফেলেন বিয়ে। লকডাউন কাটতেই বসে যায় বিয়ের আসর আর তারপর এই নবদম্পতি চলে যান দুবাইয়ে হানিমুন করতে। আর এবার হানিমুন শেষেই সামনে এলো বড় ধামাকা। বিয়ের দু মাস না যেতেই নেহা শেয়ার করলেন তার বেবি বাম্পের ছবি। এদিন স্বামীর সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘খেয়াল রখা কর’ । যার অর্থ তিনি স্বামীকে খেয়াল রাখতে বলছেন।

দুবাইয়ে হানিমুন শেষে মুম্বাই ফিরে নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন নেহা। অলংকৃত করেন ইন্ডিয়ান আইডলের বিচারকের আসর। আর তার মাঝেই সোশ্যাল মিডিয়াতে সুখবর দিলেন ৩২ বছর বয়সী নেহা। নেহার সুখবর ইতিমধ্যে ফ্যানেরা তাকে জানাতে শুরু করেছে শুভেচ্ছা। এখন স্বামীর সাথে নেহা চুটিয়ে পালন করবেন তার প্রেগনেন্সি পিরিয়ড।