ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বুড়িচংয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ মে ২০২১  

কুমিল্লার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের একই পরিবারের ৩ জন হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে নোটারী পাবলিক কুমিল্লা কার্যালয়ে হাজির হয়ে বাবা ও দাদার পুরাতন সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরন্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭), তার স্ত্রী শিপ্রা রানী শীল (৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল। নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাদল চন্দ্র শীল স্বাক্ষর করেন।

সনাতন ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন আল আমিন, তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখেন জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।

এ বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহণ করা বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন বলেন, আল্লাহ আমাদের বিবেক বুদ্ধি দিযেছেন। আমরা অনেক ভেবে দেখেছি, একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম। ইসলামের নিয়ম নীতি আমার খুব ভালো লেগেছে।তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি। আমাদের জন্য দোয়া করবেন, বাকী জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি। তারা নোটারী পাবলিকের মাধ্যমে ধর্মান্তরিত হয়েছেন।