ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বুড়িচংয়ে কলেজছাত্রীকে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এলাকার, শিকারপুর গ্রামে ফাঁকা বাড়িতে ঘরে ঢুকে, প্রবাসীর কলেজ পড়ুয়া কিশোরী কন্যাকে মারধর করে গুরুতর আহত করেছে, স্থানীয় গাজীপুর মধ্যপাড়া গ্রামের বখাটে ও সন্ত্রাসীরা। মারধরে আহত হয়ে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এরশাদ ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণীর শিক্ষার্থী প্রবাসী কন্যা সুম্পি আক্তার (১৭)।

হাসপাতালে ভর্তি ভুক্তভোগী সুম্পি আক্তার, তার মা ও স্বজনদের অভিযোগের ভিত্তিতে জানা যায়, বুধবার সকালে গাছের চাড়া ছেড়া নিয়ে শিকারপুর গ্রামের ওমান প্রবাসী জাকির হোসেনের স্ত্রী’র কথা কাটাকাটি হয়, প্রতিবেশী গাজিপুর মধ্যপাড়া গ্রামের অটো চালক আবুল হোসেনের ছেলের সাথে। এর জের ধরে দুপুরে ইউনুস রফিক আবুল হোসেন ও তার ছেলেরা সহ ৮/৯ জন বাড়িতে এসে হামলা চালায়। 

এ সময় প্রবাসী জাকির হোসেনের স্ত্রী বাজারে ডাক্তার দেখাতে যাওয়ায়, বাড়িতে তার কিশোরী কন্যা ও ছোট ছেলে একা ছিলো। সুম্পি জানায় একা বাড়িতে ঘরে ঢুকে পড়ার টেবিল থেকে চুল ধরে টেনে বাড়ির উঠোনে নিয়ে মারধর করে ইউনুস আবুল রফিক সহ আরো কয়েকজন। এ সময় ইট দিয়ে হাতের আঙ্গুলও থেতলে দেয় তারা। আবুল ও ইউনুস হুমকি দিয়ে বলে কলেজে কি করে যায় তা তারা দেখে নেবে, কলেজে গেলে তুলে নিয়ে যাবে বলেও হুমকি দেয় হামলাকারীরা। 

আহত সুম্পি কান্নারত কন্ঠে অভিযোগ করে জানায়, এর আগেও বেশ কয়েকবার তার মাকে সহ তাকে এবং তার ভাইকে মারধর করেছে তারা। পিতা দীর্ঘদিন বিদেশে থাকায় বাড়িতে পুরুষ বলতে কেবল অবুঝ ছোট ভাই সুম্পি ও মা থাকে। যেকোন তুচ্ছ ঘটনা ঘটনা বা কারন ছাড়াই অকারনে ঝগড়াঝাটি লাগিয়ে মারধর করে তারা। বাবা দেশে না থাকায় অসহায় পরিবারটির উপর নানা ভাবে নির্যাতন চালাচ্ছে স্থানীয় বখাটেরা। 

তারা আরো বলেন, মারধর ও হুমকিতে প্রবাসীর অসহায় পরিবারটি আতংকিত ও অনিশ্চয়তা রয়েছে। এবিষয়ে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে মামলার প্রক্রিয়া করবেন বলেও জানান।

এসব বিষয়ে জানতে ষোলনল ইউনিয়ন এলাকার গাজীপুর গ্রামে গিয়ে অভিযুক্তদের বাড়িতে খোজ করে তাদের পাওয়া যায় নি।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, খবর পেয়ে এসআই রাজিব কর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত কলেজ শিক্ষার্থী কিশোরীকে দেখতে গিয়েছেন। লিখিত অভিযোগ দায়েরের পর কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।