ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বোনকে নিয়ে চূড়ান্ত রসিকতা মালাইকার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২  

নিজের নতুন শোতে নতুন রূপে ধরা দিলেন মালাইকা। ‘ছাইয়া ছাইয়া’ গার্ল এবার খোলস পাল্টে পুরোপুরি স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসেবে ধরা দিচ্ছেন। মানাচ্ছেও বেশ। তবে খটকা লাগল যখন ছোট বোনকে নিয়ে মজা করতে গিয়ে একটু বেশিই করে ফেললেন।

বোনকে নিয়ে এমন রসিকতা করলেন একেবারে মাথা নিচু করে বসে রইলেন তিনি। মালাইকা এবং অমৃতা— বলিপাড়ার দুই অভিনেত্রী। সম্পর্কে দুই বোনও! দুজনই অভিনয় জগতের পরিচিত মুখ। মালাইকাকে নিয়েই অবশ্য চর্চা বেশি হয়। তিনি তার প্রেমজীবন, বিচ্ছেদ, অসমপ্রেম, ফিটনেস— সব নিয়ে সবসময়ই আলোচনার কেন্দ্রে থাকেন। অমৃতাও কম আলোচিত নন। কয়েকটা ছবি করে বড় পর্দায় আর তার মুখ সেভাবে দেখা যায়নি। সন্তান, স্বামী নিয়ে সংসার করছেন। তবে ইন্ডাস্ট্রির সঙ্গে যোগ অটুট। যেকোনো পার্টিতে দিদি মালাইকা ও কারিশমা-কারিনার সঙ্গে হামেশাই দেখা যায় তাকে। বান্ধবীদের দলে অমৃতা অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য।

সদ্য শুরু হওয়া এই সিরিজ ‘মুভিং উইথ মালাইকা’তে অভিনেত্রীর দিনযাপন ও ব্যক্তিগত জীবনকেই তুলে ধরা হচ্ছে। তারই অংশ এই ‘স্ট্যান্ড আপ কমেডি’। তিনি শোয়ের শুরুতেই একহাত নেন তার নিন্দুকদের। দু’চার কথা শুনিয়েও দেন।

পাশাপাশি তিনি বলেন, দুই বোনের মধ্যে সুন্দরী তিনি। আর অমৃতা অনেক বেশি রসিক। মালাইকা বলেন, ‘আমার বোনের বর বড়লোক। ওকে দেখো, আর আমাকে দেখো কী করছি।’ দিদির কাছ থেকে এহেন কথা শুনে খানিকটা বিব্রত হয়ে পড়েন অমৃতা। রিয়েলিটি শোতে নিজের জীবনের পুরোনো কথা তুলে ধরেন অভিনেত্রী। অর্জুন থেকে আরবাজ়, ছেলে আরহান— সবারই প্রসঙ্গ উঠে এসেছে।

সূত্র : আনন্দবাজার