ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ব্যক্তিগত ছবি ভাইরাল: গৃহবধূকে কুপিয়ে খুন করল পরকীয়া প্রেমিক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

লক্ষ্মীপুরের রামগঞ্জে সম্পর্কে অবনতির জেরে গৃহবধূ নাসরিন আক্তার মৌসুমিকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে পরকীয়া প্রেমিক। ওই সময় মাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে ছেলে নাঈমুল ইসলাম। এ ঘটনায় স্থানীয়দের গণপিটুনিতে কথিত প্রেমিক মো. রাসেলও নিহত হয়েছেন।

রোববার (১৮ এপ্রিল) সকালে ওই উপজেলার ভাটরা ইউনিয়নের জাফরনগরে এ ঘটনা ঘটে। আহত নাঈমুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। খবর পেয়ে দুপুরে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ও রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত নাসরিন আক্তার মৌসুমি ওই গ্রামের ভূঁইয়া বাড়ির প্রবাসী শফিকুল ইসলামের স্ত্রী। মো. রাসেল একই গ্রামের বলি মোল্লা বাড়ির সিদ্দিকুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, স্বামী বিদেশে থাকার সুযোগে নাসরিনের সঙ্গে রাসেলের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। রাসেলের মোবাইলে নাসরিনের কিছু ব্যক্তিগত ছবি ছিল। কয়েক মাস আগে রাসেল মোবাইলটি বিক্রি করে দেয়। কিছুদিন পর মোবাইলে থাকা ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে প্রেমিকের সঙ্গে বিরোধ চলছিল নাসরিনের। এরই জেরে নাসরিনকে কুপিয়ে হত্যা করে রাসেল।

রামগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র দাস বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।