ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ১১টি দোকান পুড়ে ছাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০  

ব্রাহ্মণপাড়া সদর বাজার মার্কেটে মধ্যরাতে অগ্নিকান্ডে ১১টি দোকান পুড়ে গেছে। এতে নগদ অর্থসহ প্রায় আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন। সোমবার রাত ১২টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত ব্রাহ্মণপাড়া সদর বাজার মার্কেটের ব্যবসায়ীরা ধারণা যে কোন একটি দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে কনফেকশনারি, কাপড়ের দোকান, চাল ও গরুর খাবারে দোকান, কসমেটিক্স দোকান এবং হোটেলসহ ১১টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

খবর পেয়ে, ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ও পরিদর্শক (তদন্ত) মো: জাকির হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। পরে তারা বুড়িচং ফায়ার সার্ভিসের টিমকে খবর দেন। কিছুক্ষণের মধ্যে বুড়িচং ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৈদুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ করা যায়নি।