ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৯৪ জনের করোনা পজিটিভ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৯৪ জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৮৭ জন হলো।

রোববার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ।

তিনি জানান, সরকারি ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারাল সেন্টার ল্যাবে ৩১৩টি নমুনা পরীক্ষায় ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ল্যাবে ৭৩টি নমুনা পরীক্ষায় ২৭ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩০ জন, আখাউড়ায় ছয়জন, বাঞ্ছারামপুরে ১৬ জন, নবীনগরে ১৪ জন, বিজয়নগরে একজন, সরাইলে ২০ জন, নাসিরনগরে চারজন, কসবায় দুইজন ও আশুগঞ্জে একজন রয়েছেন।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭৮ জন ও মারা গেছেন ১০ জন। এছাড়া এখনো আইসোলেশনে রয়েছেন ৬২৭ জন। এর মধ্যে জেলায় ৬০২ জন ও অন্য জেলাতে ২৫ জন।