ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ মে ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় চোরাই মোটরসাইকেলসহ একজনকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে জেলা শহরের কান্দিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. বিশাল জেলা শহরের কান্দিপাড়া এলাকার মো. মাসুম মিয়ার ছেলে।

শুক্রবার দুপুরে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক, অ্যাডিশনাল এসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, একটি মোটরসাইকেল চোরাই চক্র দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ আশেপাশের জেলাগুলো থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত দেড় টার দিকে জেলা শহরের কান্দিপাড়া এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল চক্রের সক্রিয় সদস্য মো. বিশালকে আটক করা হয়। 

বিশালের কাছে থাকা ও তার দেয়া তথ্য মতে আরো চোরাইকৃত রেজিস্ট্রেশনবিহীন ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটরসাইকেলের বাজার মূল্য ৯ লাখ ৬০ হাজার টাকা। তার দেয়া তথ্য মতে চোরাই মোটরসাইকেল চক্রের অন্য সদস্যদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।