ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় ছোট ভাইকে কুপিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বড় ভাইয়ের হাতে দুলাই মিয়া (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ) সকালে উপজেলার ধরমণ্ডল গ্রামের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

দুলাই মিয়া উপজেলার ধরমণ্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে। এ ঘটনায় বড় ভাই ফুল মিয়াকে আটক করেছে পুলিশ।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, মাদকাসক্ত ফুল মিয়া প্রায় মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করতেন। শুক্রবার বিকেলেও একজনের সঙ্গে খারাপ আচরণ করেন ফুল মিয়া। বিষয়টি নিয়ে কথা বলতে গেলে ছোট ভাই দুলাই মিয়ার সঙ্গে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে দুলাই মিয়াকে আঘাত করে। আহত অবস্থায় তাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আসলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়। পরে সকালে সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, ফুল মিয়াকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।