ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ জুলাই ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় এএসআই হত্যা মামলার প্রধান আসামি মামুন মিয়া র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। 

সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে রোববার গভীর রাতে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানিয়েছেন।

শুক্রবার বিকালে চান্দপুর সেতুর কাছে সাদা পোশাকে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে  নিহত হন সদর থানার এএসআই আমির হোসেন। আর আহত হন এএসআই মনি শংকর। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

মামলার প্রধান আসামি করা হয় সদর উপজেলার চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে মামুন মিয়াকে।

র‌্যাব কর্মকর্তা চন্দন দেবনাথ বলেন, “মামুনকে ধরতে র‌্যাবের একটি দল রাতে চান্দপুর বাজারে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের বাহিনী পাল্টা গুলি চালায়। তখন আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালায়। এ সময় মামুন আহত হন। তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চারটি গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।