ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২  

ব্রাহ্মণবাড়িয়া সদরে সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছেন আরও চারজন। শনিবার (১৬ জুলাই) বেলা ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে উজানিসার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্যবসায়ী বিল্লাল হোসেন (৪৫) ও সিএনজি অটোরিকশা চালক চাঁনমিয়া (৫০)। হতাহতরা সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।


নিহত ব্যবসায়ী বিল্লাল হোসেনের বাড়ি কসবা উপজেলার খাড়েরা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আবদুল মিয়ার ছেলে। অপর নিহত সিএনজি অটোরিকশা চালক চাঁনমিয়ার বাড়ী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার খাড়েরা গ্রাম থেকে ব্যবসায়ী বিল্লাল হোসেন তার স্বজনদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের হালদার পাড়া আসছিলেন। এসময় কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসারে এলে তাদের সিএনজি অটোরিকশাটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী বিল্লাল হোসেন নিহত হন। গুরুতর আহত অবস্থায় সিএনজি অটোরিকশা চালক চাঁন মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় অটোতে থাকা অপর চারজন আহত হয়।

আহতরা হলেন, নিহত ব্যবসায়ী বিল্লাল হোসেনের ভাতিজা শাকিল মিয়া, তার স্ত্রী মিতু আক্তার, মা-শিরিন আক্তার ও পুলিশ সদস্য হাসিবুল হোসেন।


আহতদের মধ্যে চারজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে শিরিন আক্তার নামে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আরিফুজ্জামান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ এমরান হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত দুটি যানবাহন পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।