ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, বিএন‌পি ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় জ‌ড়ো কর‌ছে নির্বাচন বানচালের জন্য। 

মঙ্গলবার ধানম‌ন্ডি আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে দ‌লের সম্পাদকমণ্ডলীর এক বৈঠ‌ক শে‌ষে এ কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন‌কে সাম‌নে রে‌খে বিএন‌পি ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় জ‌ড়ো কর‌ছে। বিএন‌পির এসব বিষয় তল্লাসি ক‌রে  প্র‌য়োজনীয় ব্যবস্থা গ্রহ‌ণের জন্য নির্বাচন ক‌মিশন‌কে অনু‌রোধ করবো। তারা বাইরের সন্ত্রাসী‌দের ভাড়া ক‌রে আন‌ছে কেন্দ্র দখলের জন্য। নির্বাচ‌নের প‌রি‌বেশ সৃ‌ষ্টির দা‌য়িত্ব নির্বাচন ক‌মিশ‌নের। আমরা আ‌শা ক‌রি যারা ষড়যন্ত্র কর‌ছে তা‌দের বিরু‌দ্ধে নির্বাচন ক‌মিশন ব্যবস্থা নেবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কা‌দের ব‌লেন, বিএন‌পি নি‌জেরা আওয়ামী লী‌গ প্রার্থীর নির্বাচনী অফিসে লা‌থি মে‌রে‌ছে। তারা যে কর্মকাণ্ড ঘ‌টি‌য়ে‌ছে তার সব ভি‌ডিও ফু‌টেজ আছে। এগু‌লো সংগ্রহ ক‌রে প্রকৃত সত্য উদঘাটন করা হোক এবং নির্বাচন ক‌মিশন দোষী‌দের বিরু‌দ্ধে ব্যবস্থা নেবে বলে আশা করছি।

বি‌দ্রোহী কাউ‌ন্সিলর প্রার্থী‌দের ব্যাপার হলো দ‌লের অভ্যন্তরীণ বিষয় উল্লেখ করে তিনি বলেন, বি‌দ্রোহী‌ যারা আছে তারা নির্বাচ‌নে কোন বিঘ্ন সৃ‌ষ্টি কর‌ছে না। তাই তা‌দের বিষ‌য়ে কোনো কথা না বলাই ভা‌লো। 

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক,  যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, সাংগঠ‌নিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হো‌সেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন,  অ্যাড‌ভো‌কেট আফজাল হো‌সেন, সাখাওয়াত হো‌সেন শ‌ফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহাস গোলাপ, মু‌ক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কা‌ন্তি দাস, কৃ‌ষি বিষয়ক সম্পাদক ফ‌রিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক প্র‌কৌশলী আবদুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সু‌জিত নন্দী রায়, দফতর সম্পাদক ব্যা‌রিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সা‌য়েম খান প্রমুখ।