ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ভবন ধসের কবলে নিশো-মেহজাবিন!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

ভবন ধসে একটি দম্পতির করুণ পরিণতি নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শিফট’। এতে মতি চরিত্রে আফরান নিশো ও মায়া চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। আফরান নিশোর গল্প ভাবনায় এটি রচনা করেছেন ইশতিয়াক অয়ন এবং পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার।

সম্প্রতি নাটকটির দুইটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হলে তা আলোচনায় আসে। ভবন ধসে চাপায় রক্তাক্ত নিশো-মেহজাবীনের পোস্টার দুটি সবাইকে চমকে দিয়েছে।

 

 

নাটকটি প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার বলেন, জীবনের অন্তিম মুহূর্তে ভালোবাসার মানুষের প্রতি মানুষের অনুভূতি কেমন থাকে তা নাটকটি দেখলে বোঝা যাবে। আমি সীমাবদ্ধতার মধ্যেও চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে বেশি পছন্দ করি। নাটকের বাজেটে এই ধরনের কাজ করা কঠিন। আমি কৃতজ্ঞ আমার শিল্পী, প্রযোজক ফয়সাল ও নাটকটির পুরো টিমের প্রতি।

স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘শিফট’ প্রযোজনা করেছেন ফয়সাল আজাদ। এর সঙ্গীত করেছেন আহমেদ হুমায়ূন। আসছে বিশ্ব ভালোবাসা দিবসে নাটকটি প্রচার হবে একটি বেসরকারি টেলিভিশনে।