ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ভাষ্কর্য নির্মাণে বিরোধীতাকারীদের বিরুদ্ধে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মাণে বিরোধীতাকারীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করেছে কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবকলীগ। রবিবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা কান্দিরপাড় পূবালী চত্বরে এই বিক্ষোভ ও মানববন্ধন করেন।

বিক্ষোভ ও মানববন্ধনে এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, স্বেচ্ছাসেবক লীগ নেতা আজাদ হোসেন, জিয়াউর রহমান ও রানা প্রমুখ।

মানবন্ধনে এ সময় বক্তব্যরা বলেন, জাতিরজনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মাণে নামে বিএনপি-জামায়াতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্ত্রি ছড়ানো হচ্ছে। তাদেরকে রুখতে হবে।

মানববন্ধন শেষে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদর্শন করেন।

এছাড়া কুমিল্লার দাউদকান্দিসহ জেলার বিভিন্ন জায়গায় বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মাণে বিরোধীতাকারীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।