ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ভীর রাতে আবাসিক ছাত্রীদের রুমে ডেকে শ্লীলতাহানি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১  

গভীর রাতে মাদরাসার আবাসিক ছাত্রীদের নিজের রুমে ডেকে শ্লীলতাহানি করতেন মাদরাসার পরিচালক। এমন অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার কুমিল্লার মুরাদনগরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, অভিযুক্ত ব্যক্তি কুমিল্লার মুরাদনগর উম্মেহানি মহিলা মাদরাসার পরিচালক মো. হাসান। সে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নিমাইকান্দি গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মো. হাসানের বিরুদ্ধে গোপনে কক্ষে নিয়ে একাধিক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ করে শিক্ষার্থী ও অভিভাবকরা। এর আগে ছাত্রীদের সাথে অশালীন আচরণ করে দুইমাস কারাগারে ছিল সে। অবশেষে অভিভাবক ও শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে তাকে আটক করে কারাগারে পাঠানো হয়।

গত সোমবার রাতে মাদরাসার পরিচালক হাসান এক ছাত্রীকে তার অফিস কক্ষে ঢেকে আনেন। এ সময় বিভিন্ন কথা বলার একপর্যায়ে ওই ছাত্রীর সাথে যৌন উত্তেজনামূলক কথা বলাসহ অশালীন আচরণ করেন। পরে পরিচালকের কক্ষ থেকে বের হয়ে ওই ছাত্রী তার সহপাঠীদের এ ঘটনা জানান। পরবর্তীতে ঘটনাটি অভিভাবকদের কাছে পৌছায়। পরে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে অভিভাবকরা এসে মাদরাসা ঘেরাও করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদরাসা পরিচালক ও ঘটনার শিকার মাদরাসার ছাত্রী ও স্বাক্ষীগণকে থানায় নিয়ে আসেন। দুপুরে ওই ছাত্রীর মা পরিচালক হাসানের বিরুদ্ধে শ্লীলতাহানির লিখিত অভিযোগ এনে মামলা দায়ের করেন।

মাদরাসার অন্য ছাত্রীরা জানায়, হুজুর রাতের বেলা পালাক্রমে তাদেরকে রুমে নিতেন। পাশে বসিয়ে যা ইচ্ছে তাই করতেন, কাউকে এসব কথা বলতে নিষেধ করতেন।

এ প্রসঙ্গে মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, মাদরাসা পরিচালক মো. হাসানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।