ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে, ওসিকে শোকজ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

পাবনার সদর থানায় গণধর্ষণের শিকার গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে দেয়ার ঘটনায় ওসিকে শোকজ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার সন্ধ্যায় পাবনার এসপি শেখ রফিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্যগুলো নিশ্চিত করেন। 

এসপি জানান, সদর থানার দাপুনিয়ায় গণধর্ষণের শিকার গৃহবধূর মামলা না নিয়ে এক ধর্ষকের সঙ্গে বিয়ের দেয়ার ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়। এতে ঘটনার তদন্তে অতিরিক্ত এসপি (প্রশাসন) গৌতম কুমার বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন হয়। বিকেলে তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিক ধর্ষণ মামলা নথিভুক্তের নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে ওসি ওবাইদুল হককে থানা চত্বরে এমন অগ্রহণযোগ্য কাজের ব্যাখ্যা চেয়ে শোকজ করা হয়েছে।  

২৯ আগস্ট রাতে পাবনা সদরের সাহাপুর যশোদল গ্রামে এক গৃহবধূকে অপহরণ করে আকবর আলীর ছেলে রাসেল আহমেদসহ পাঁচজন। তারা চারদিন আটকে তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী বাদী হয়ে সদর থানায় মামলা করতে গেলে পুলিশ এক ধর্ষকের সঙ্গে নারীর বিয়ে দিয়ে মিমাংসা করে। এ ঘটনা দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে তোলপাড় সৃষ্টি হয়।