ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মধ্যবিত্ত পরিবারে খাবার পৌছে দিচ্ছেন উপজেলা প্রশাসন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার  ৮ ইউনিয়নে ১৩৯ জন মধ্যবিত্ত শ্রেণির লোকজনের বাড়িতে খাবার পৌছে দিয়েছে উপজেলা প্রশাসন।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী মধ্যবিত্ত শ্রেণির লোকজন ইতিমধ্যে ফোনে,এসএমএস,মেইলে সাহায্যের জন্য আবেদন করেছেন।

গত ১০ তারিখ হতে এখন পর্যন্ত ব্রাহ্মণপাড়াতে ৮ টি ইউনিয়নে আমরা মোট ৩২৯ জনের আবেদন পেয়েছি। এর মধ্যে যাচাই-বাছাই করে অধিকাংশ সঠিক পাওয়া গিয়েছে।

আজকে পর্যন্ত আমরা ৮ টি ইউনিয়নে মোট ১৩৯ জনকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি গ্রাম পুলিশ,আনসার ও ট্যাগ অফিসারদের মাধ্যমে। পর্যায়ক্রমে অতি দ্রুত বাকী গুলো পৌঁছে দেয়া হবে।